News24/7 ? Cover Image
News24/7 ? Profile Picture
News24/7 ?
@news24
Category
News and Politics
Translate   15 days ago

মিথিলার অন্তরঙ্গ ছবি নিয়ে ক্ষেপেছেন তারকারা


ঢাকা, ০৫ নভেম্বর - তারকাদের স্ক্যান্ডাল নিয়ে সব সময়ই তাদের ভক্তকূলের আগ্রহ খানিকটা বেশিই থাকে। ভালো অভিনয় করলে কিংবা ভালো কোনো কাজ করলে ভক্তরা যেমন ভালোবাসা দিয়ে ভরিয়ে দেন তেমনি তারকাদের কোনো অনাকাঙ্ক্ষিত দিক সামনে আসলে মন খারাপও হয় তাদের। প্রিয় তারকার কোনো মন্দ বিষয় সামনে এসে গেলে রাগে ক্ষোভে ফেটে পড়েন ভক্তরা।
তেমনই দেশের কোটি কোটি দর্শকের কাছে প্রিয় জুটি ছিলেন তাহসান-মিথিলা। মানুষ প্রচণ্ড ভালোবাসতেন এই জুটিকে। কোনো এক অজানা কারণে যখন তাদের সংসার ভেঙে গেলো তখন তাদের অনেক ভক্তরাও মন ভেঙেছে। আদর্শ এক জুটি হিসেবেই মিডিয়া জগতে প্রতিষ্ঠা পেয়েছিলেন তারা।
সংসার ভেঙে যাওয়ার পর তাহসান কিংবা মিথিলা কেউই এই ভাঙনের কারণ জানাননি। এরপর অনেকগুলো দিন পেরিয়ে গেছে। মিথিলাকে নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর গায়ক ও অভিনেতা জন কবিরের সঙ্গে মিথিলার প্রেমের খবর সামনে আগে। সে গুঞ্জনের রঙ ফিকে না হতেই কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির সাথে মিথিলার ঘনিষ্ঠ কিছু ছবি সামনে আসে। জানা যায়, সৃজিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। শিগগিরই সৃজিত-মিথিলার বিয়ে হবে বলেও রব ওঠে।
এর আগেই গতকাল (৪ নভেম্বর) ভাইরাল হয়েছে মিথিলা ও নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির আপত্তিকর কিছু ছবি। এখন সোশ্যাল মিডিয়া উত্তাল তাদের এই ছবি নিয়ে। অনেকে এই ছবিগুলো শেয়ার করছেন। বাজে কমেন্ট করছেন ছবির নিচে। এই সময় অনেক তারাকারাও দাঁড়িয়েছেন মিথিলা-ফাহমির পাশে। নানা সচেতনকা মূলক স্ট্যাটাস দিচ্ছেন কেউ কেউ।

যেমন কণ্ঠ শিল্পী আঁখি আলমগীর তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন, ‘অন্যের কিছু (তা যতই খারাপ হোক) যখন আপনি শেয়ার করছেন তখন আপনিও খুব ভালো কিছু করছেন না ।’
অভিনেত্রী রুনা খান লিখেছেন, ‘যে যে তার নিজের ওয়ালে অন্যের পার্সনাল এবং নেগেটিভ নিউজ শেয়ার করবে আমি তাদের ব্লগ করবো।’
নির্মাতা অমিতাভ রেজা বলেন, ‘যে দেশে ভালবাসা খারাপ হস্তমৈথুনে পুরুষত্ব। সে দেশে সাংবাদিকতা খুব স্বাভাবিক বিচারে এরকম হবে। বি স্ট্রং।
অভিনেতা পাভেল ইসলাম লিখেছেন, ‘মিথিলা নামে আপনার একটা বোন আছে, যে একজন শিক্ষিকা, যার একটি ছোট কন্যা সন্তান আছে, সম্প্রতি তার ডিভোর্স হয়েছে। পরবর্তীকালে তার কারো সাথে একটি সম্পর্ক হয়েছে, হোক তা বৈধ বা অবৈধ; আপনি কি পারতেন আপনার বোনের সেইসব গোপন ছবি ভাইরাল করতে? এগুলো করে না আপনার সম্মান বাড়ে, না সমাজের, না দেশের! কী লাভ বলেন! আপনি আজ মরলে কাল দুইদিন! মাথা মোটা হইয়েন না।’
মাকসুদা আক্তার প্রিয়তি লিখেছেন, ‘ভালোবেসে প্রেমিককে চুমু খেয়েছি, প্রেমিকের বুকে মাথা রেখে প্রাণ জুড়িয়েছি, তাতে কার বাপের কি , মায়ের কি বা চৌদ্দগুষ্ঠির কি? কেউ পাবলিক ফিগার বা জনপ্রিয় হলে তার ব্যক্তিগত মুহূর্তগুলো বা ভালোবাসার অধিকার কি উধাও হয়ে যেতে হবে? উনাকে আপনাদের কাস্টোমাইজড অনুযায়ী ফাঙ্কসোনাল অমানব রোবট হয়ে যেতে হবে? যেনো আপনারা সবাই ধোয়া তুলশী পাতা! আদরে, ভালোবাসায় আবৃষ্ঠ থাকতে সবাই চায়, সবাই ভালোবাসে। বোঝা গেলো? বুঝলে বুঝ পাতা, আর না বুঝলে?’
এমন অনেক তারকারাই লিখছেন মিথিলা-ফাহমিকে নিয়ে। সাংবাদিকরা নিউজ প্রকাশ করায় অনেকেই গণমাধ্যমকেও আক্রমণ করে কথা বলেছেন। তারকাদের সমালোচিত বিষয় কেমন করে সামনে আসে! গোপন বিষয় কেনো গোপন থাকে না এমনটা বলেও অনেকে ক্ষোভ প্রকাশ করছেন।

Translate   15 days ago

নায়িকা বানানোর লোভ দেখিয়ে তরুণীকে ধর্ষণ


চলচ্চিত্রে নায়িকা বানানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে কথিত সেই প্রযোজক সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে পল্টন থানা পুলিশ সাদ্দাম হোসেনকে গ্রেপ্তার করে।
বুধবার পল্টন থানায় সাদ্দাম হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ওই তরুণী। মামলা নম্বর ১৬। মামলার তদন্ত কর্মকর্তা সেন্টু মিয়া বলেন, ‘শ্লীলতাহানির অভিযোগ এনে ওই তরুণী আজ মামলা দায়ের করেছেন। সাদ্দামকে গ্রেপ্তার করে আজ কোর্টে পাঠানো হয়েছে।’
তবে কথিত ওই প্রযোজককে এফডিসিতে কেউ চেনেন না। এমনকী প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খোশরু ও তাকে চেনেন কি না জানাতে পারেন না। তিনি বলেন,আমি সাদ্দামকে ভালোভাবে চিনি না। এ নামে কোনো প্রযোজক আছে কি না আমি নিশ্চিত নই।

তবে প্রযোজক সমিতির সমিতির সাধারণ সম্পাদক সামসুল আলম কথিত প্রযোজক সাদ্দামকে চেনেন। তিনি বলেন, প্রযোজক সমিতির সাধারণ সম্পাদকরাইজিংবিডিকে বলেন, ‘এই ছেলে (সাদ্দাম হোসেন) প্রযোজক সমিতির সদস্য না, ও শুটিং ম্যানেজার। তবে এর আগে সমিতির সদস্য হওয়ার জন্য আবেদন করেছিল। কিন্তু সদস্য হতে পারেনি। সামসুল বলেন, প্রযোজক নাম ভাঙিয়ে এ ধরণের অপকর্ম করে থাকলে তার বিরুদ্ধে অ্যাকশন নেব। প্রয়োজনে বিএফডিসির ব্যবস্থাপক বরাবর লিখিত অভিযোগ দিব, যাতে সাদ্দাম বিএফডিসিতে প্রবেশ করতে না পারে।

Translate   15 days ago

সিরিজে ফেরার ম্যাচে ভারতের সম্ভাব্য একাদশ


বাংলাদেশের বিপক্ষে চার ওভারে দিয়েছেন ৩৭ রান। পেয়েছেন একটি উইকেট। ভারতীয় পেসার খলিল আহমেদকে নিয়ে দিল্লিতে ম্যাচ শেষে প্রবল আলোচনা হয়েছিল। ১৯তম ওভারে খলিলই বাংলাদেশের জয় প্রায় নিশ্চিত করে দিয়েছিলেন। তার ওই ওভারে চারটি বাউন্ডারি মারেন মুশফিকুর। মূলত ওই ওভারেই ম্যাচ নিজেদের ফেলে বাংলাদেশ।
আজ বৃহস্পতিবার রাজকোটে সিরিজ বাঁচানোর লড়াই ভারতের সামনে। আর টি-২০ সিরিজ জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছে বাংলাদেশ। রাজকোটে কি ভারতের বোলিং বিভাগে কোনও পরিবর্তন দেখা যাবে? অধিনায়ক রোহিত শর্মা পরিবর্তনের ইঙ্গিত দিয়ে গেলেন। সেক্ষেত্রে খলিল আহমেদের বদলে দলে শার্দুল ঠাকুরের সুযোগ পাওয়ার সম্ভাবনা প্রবল।
রোহিত বলেন, ''ব্যাটিং বিভাগে কোনও পরিবর্তনের প্রয়োজন রয়েছে বলে মনে হয় না। আমরা দিল্লিতে খারাপ ব্যাটিং করিনি। আর দিল্লির উইকেটের কথা মাথায় রেখে দল গঠন হয়েছিল। এবার রাজকোটেও তাই হবে। উইকেটের ধরণের উপর দল বাছাই নির্ভর করবে। আশা করছি রাজকোটেক উইকেট ভাল হবে।''
ব্যাটিং লাইনআপে রোহিত শর্মা পরিবর্তনের কথা না বললেও মনে করা হচ্ছে রাজকোটে ভারতের ব্যাটিং লাইন আপেও পরিবর্তন আসার সমূহ সম্ভাবনা রয়েছে। লোকেশ রাহুলকে সরিয়ে মণীশ পান্ডে বা সঞ্জু স্যামসনকে খেলানো হতে পারে। সব ফরম্যাট মিলিয়ে শেষ ৮টি ইনিংসে ৩০ রানের গন্ডি টপকাতে না পারা ঋষভ পন্থকে বসিয়েও জায়গা করে দেওয়া হতে পারে স্যামসনকে।

রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট স্টেডিয়ামে কাল আজ বৃহস্পতিবার সব্ধ্যা সাতটা থেকে শুরু হবে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টি-২০ ম্যাচটি। বাংলাদেশ আজ জিতলে তাদের নাম লেখা থাকবে ইতিহাসে। ভারতের মাটিতে সিরিজ জয় তাদের পক্ষে সহজ হবে না বলে মনে করেন ভারট অধিনায়ক রোহিত শর্মা।
তিনি বলেন, ''দিল্লি আর রাজকোটের উইকেটে ফারাক হবে। রাজকোটে আমাদের খেলার ধরনে পরিবর্তন থাকবে। ব্যাটিং হোক বা বোলিং, আমাদের আক্রমণ ভিন্ন হবে।'' অর্থাৎ সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত যে জেতার জন্য মরিয়া প্রচেষ্টা চালাবে তার ইঙ্গিত দিয়ে রাখলেন রোহিত।
ভারতের সম্ভাব্য একাদশ-
রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আয়ার, রিশাভ পন্থ/সঞ্জু স্যামসন/, শিভাম দুবে, ক্রুনাল পান্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার, শার্দুল ঠাকুর।
বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ

Translate   15 days ago

টিম ইন্ডিয়ার কপালে ভাঁজ, রাজকোটের আকাশে ‘মহা’ বিপদ

সাইক্লোন ‘মহা’ নিয়ে চিন্তা ছিলই। বৃহস্পতিবার সকাল থেকেই রাজকোটের আকাশ ঢেকে রয়েছে কালো মেঘে। মাঝেমধ্যে চলছে বিক্ষিপ্ত বৃষ্টিও। আর তাতেই ভাঁজ পড়েছে রোহিত শর্মাদের কপালে। আজ বৃহস্পতিবার সন্ধ্যাবেলা রাজকোটের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে ভারতের দ্বিতীয় টি২০ ম্যাচ হওয়া নিয়ে তৈরি হয়েছে ঘোর সংশয়।
গত দু’দিন ধরেই ভারতের আবহাওয়া অফিস জানাচ্ছিল শক্তি সঞ্চয় করছে পূর্ব-মধ্য আরব সাগরে সৃষ্টি হওয়া ঘূর্ণিঝড় ‘মহা’। বুধবার গভীর রাতে বা বৃহস্পতিবার ভোরের দিকে তা আছড়ে পড়তে পারে গুজরাট উপকূলে। ঝড়ের গতি হতে পারে ৯০ কিলোমিটার প্রতি ঘণ্টা। এর প্রভাবে ভারী বৃষ্টি হতে পারে গুজরাটের জুনাগড়, গীর, সোমনাথ, আমরেলি, সুরাট, ভারুচ, আনন্দ, রাজকোট, আহমেদাবাদ-সহ রাজ্যের একটি বড় অংশে।

তিনটি টি২০ ম্যাচের সিরিজে প্রথম ম্যাচেই হেরে বসে আছে ভারত। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুশফিকের ম্যাজিক্যাল ব্যাটিং আর ধোঁয়াশাকে মোকাবিলা করতে পারেনি টিম ইন্ডিয়া। ফলে আজকের ম্যাচ যদি ভেস্তে যায় তাহলে তৃতীয় ম্যাচ জিতলেও সিরিজ জেতা হবে না ভারতের। ভারতীয় খেলোয়াড়রা তাই চাইছেন, যেন খেলাটা হয়। সিরিজে সমতা ফেরাতে মরিয়া রোহিত বাহিনীর মাথায় এখন ‘মহা’ বিপদ। সূত্র : দ্য ওয়াল।
বিডি-প্রতিদিন/শফিক

Translate   15 days ago

ইতিহাস সৃষ্টির লক্ষ্য সন্ধ্যায় মাঠে নামবে বাংলাদেশ


স্পোর্টস ডেস্ক: ভারতের গুজরাট রাজ্যের রাজকোটে বাংলাদেশ ও ভারত দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে আজ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০ মিনিটে মাঠে নামবে দুই দল।
তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। আজকের ম্যাচে জিততে পারলেই ইতিহাস গড়বে টাইগাররা। প্রথমবারের মত ভারতের বিপক্ষে টি-২০ সিরিজ জিতবে মুশফিক-মাহমুদুল্লাহরা।
ভারত এখন পর্যন্ত নিজেদের মাঠে মাত্র চারটি টি-টোয়েন্টি সিরিজ হেরেছে।

ইংল্যান্ড, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মতো দলগুলো ভারতকে তাদের মাটিতে হারিয়েছে।
তবে আজকের ম্যাচ ভারী বৃষ্টিপাতের কারণে বাগড়ায় পড়তে পারে।
ভারতের আবহাওয়া অফিসের তথ্যমতে, রাজকোট থেকে প্রায় ১০০ কিলোমিটারের কিছু বেশি দূরে গুজরাট উপকূলে বৃহস্পতিবার সকালে সাইক্লোন মাহা আঘাত হানবে। তার প্রভাবে ভারি বর্ষণ হবে রাজকোটেও।
বাংলাদেশ জার্নাল/কেআই