অবসরে গেম “21” খেলুন , আর আয় করুন

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য নিয়ে এলো গেম “২১“ খেলে আয়ের সুযোগ । আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমে বাজি টাকা জমা করে সহজেই এ খেলায় অংশগ্রহন করতে পারবেন। এ খেলায় অংশগ্রহনের সর্বনিম্ন দর হলো ০.২০ ইউরো বা সম পরিমাণ বাংলাদেশী টাকা আর সর্বোচ্চ দর হলো ৪১৬১.৫৭ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা । এ খেলা হবে আপনার এবং ডিলারের মধ্যে। বাজিতে জিততে হলে আপনাকে স্কোর “২১“ করতে হবে। বাজিতে জিতলেই আপনি পাচ্ছেন আপনার দরের দ্বিগুন পরিমান টাকা। এছাড়াও আইফোন X ‍জিতে নেওয়ার সুযোগ।

কীভাবে অংশগ্রহণ করতে হয়

যদি আপনার একাউন্টে টাকা না থাকে তবে এখনি টাকা জমা করুন। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে এবং বেটিং কে বাংলাদেশে আর সহজ করার জন্য 1xbet চালু করলো Bkash ‍and Rocket Payment System। এখন থেকে 1xbet এ আপনারা বিকাশ এবং রকেটের মাধ্যমে টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। কিভাবে এটি করবেন এবং বিকাশ বিষয়ক আপনাদের সকল প্রশ্ন এর উত্তর পেতে ভিজিট করতে পারেন 1xbet এর অফিশিয়াল বাংলা কন্টেন্ট শেয়ার সাইট https://benglasport.com/.

আর যারা এখন ও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj । রেজিস্ট্রেশান করলেই আপনি পাচ্ছেন ১০০০০ টাকা বোনাস। আর বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড – 1x_44679)।

কিভাবে খেলবেন :

১. প্রথমে বাজি ধরুন। খেলা শুরু হওয়ার আগেই প্রথম বাজির পরিমাণ নির্ধারণ করুন।

২. এ খেলায় সর্বোচ্চ বাজির দর হচ্ছে ৪১৬১.৫৭ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা , আর সর্বনিম্ন বাজির দর হচ্ছে ০.২০ বা সমপরিমাণ বাংলাদেশী টাকা ।

৩. গেমের (https://1xbet.com/bn/allgamesentrance/twentyone/) শুরুতে, খেলোয়াড় (আপনি) এবং ডিলার প্রত্যেকে দুইটি করে কার্ড পাবেন। হাতের সর্বমোট মান ২১–এর কাছাকাছি হওয়ার আগ পর্যন্ত “হিট” বাটন চেপে প্রত্যেকবারে আপনি একটি করে কার্ড পাবেন (আপনি ৩ টি পর্যন্ত অতিরিক্ত কার্ড নিতে পারবেন)। থামার সময় হয়েছে ভাবলে “থামুন” চাপুন।

৪. প্রথম দুটো কার্ড দিয়ে আপনি যদি ২১ স্কোর করেন (আর যদি ডিলার করতে না পারে) তাহলে আপনি বিজয়ী হবেন। এইক্ষেত্রে ডিলার অতিরিক্ত কার্ড নিতে পারবেন না।

৫. প্রথম দুটো কার্ড দিয়ে যদি ডিলার যদি ২১ স্কোর করেন (এবং আপনি যদি করতে না পারেন) তাহলে ডিলার বিজয়ী হবেন। তখন আপনি অতিরক্ত কার্ড নিতে পারবেন না।

৬. আপনি যদি ২১ পয়েন্ট স্কোর করেন (অথবা ২১ থেকে কম কিন্তু ডিলারের চাইতে বেশি), তবে আপনার বাজি দরের দ্বিগুন পরিমাণ টাকা দেওয়া হবে।

৭. ডিলার যদি ১৭ থেকে কম স্কোর করে, তাহলে তাকে অবশ্যই অতিরিক্ত কার্ড নিতে হবে। ডিলারের স্কোর যদি ১৭ বা তার চেয়ে বেশি হয় তাহলে তাকে অবশ্যই থামতে হবে।

৮. যদি ড্র হয় (“পুশ“) তাহলে আপনি অর্থ ফেরত পাবেন।

৯. আপনার নেওয়া পঞ্চম কার্ডে যদি ফোনের ছবি থাকে তাহলে আপনাকে অভিনন্দন! আপনি একটি আইফোন X জিতেছেন (এবং আপনার বাজির দর ফেরত দেয়া হবে)!

১০. আপনি ২১ –এর বেশি স্কোর করলে বাস্ট করলেন এবং পরাজিত হলেন।

১১. আপনার হাতে যদি দুটো টেক্কা থাকে, যেগুলোর স্কোর ২১ (“গোল্ডেন পয়েন্ট“) তাহলে এই নিয়মের ব্যতিক্রম হবে।

১২. কার্ডের র‌্যাংকিং: 6, 7, 8, 9, 10, J, Q, K, A

কার্ডের র‌্যাংক অনুযায়ী কার্ডের মান: 6, 7, 8, 9, 10, 2, 3, 4, 11

১৩. একসাথে দুই বা ততোধিক টেবিলে খেলা নিষিদ্ধ।

১৪. আপনি যদি কোন সমস্যায় পড়েন, তবে অনুগ্রহ করে খেলা শেষ হবার ৩ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন।

image

✪ Sponsored ✪