লাকি কার্ড খেলি, সহজে আয় করি

লাকি কার্ড খেলি, সহজে আয় করি

1xbet তার আগ্রহী গ্রাহকদের জন্য নিয়ে এলো “লাকি কার্ড“ খেলে আয়ের সুযোগ । আগ্রহী ব্যাক্তিদের রেজিস্ট্রশন না থাকলে অবশ্যই তারা রেজিস্ট্রেশনের মাধ্যমে বাজি টাকা জমা করে সহজেই এ খেলায় অংশগ্রহন করতে পারবেন। এ খেলায় অংশগ্রহনের সর্বনিম্ন দর হলো ০.২০ ইউরো বা সম পরিমাণ বাংলাদেশী টাকা আর সর্বোচ্চ দর হলো ৩৪৬. ২৬ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা । কার্ডে সঠিক স্যুট বা রং অনুমান করেই আপনি পাচ্ছেন আপনার দরের চারগুন বা দ্বিগুন পরিমান টাকা।

কীভাবে অংশগ্রহণ করতে হয়

যদি আপনার একাউন্টে টাকা না থাকে তবে এখনি টাকা জমা করুন। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে এবং বেটিং কে বাংলাদেশে আর সহজ করার জন্য 1xbet চালু করলো Bkash ‍and Rocket Payment System। এখন থেকে 1xbet এ আপনারা বিকাশ এবং রকেটের মাধ্যমে টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। কিভাবে এটি করবেন এবং বিকাশ বিষয়ক আপনাদের সকল প্রশ্ন এর উত্তর পেতে ভিজিট করতে পারেন 1xbet এর অফিশিয়াল বাংলা কন্টেন্ট শেয়ার সাইট https://benglasport.com/.

আর যারা এখন ও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj । রেজিস্ট্রেশন করে বাজির টাকা জমা করলে পাচ্ছেন আপনার জমার উপর ১০০% রোনাস যা সর্বোচ্চ ১০০০০ টাকা পর্যন্ত । আর বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড – 1x_44679)।

কিভাবে খেলবেন

১. প্রথমে বাজি ধরুন। খেলা শুরু হওয়ার আগেই প্রথম বাজির পরিমাণ নির্ধারণ করুন।

২. এ খেলায় সর্বোচ্চ বাজির দর হচ্ছে ৩৪৬. ২৬ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা, সর্বনিম্ন বাজির দর হচ্ছে ০.২০ ইউরো বা সমপরিমাণ বাংলাদেশী টাকা। নিচের ইমেজে যে সাদা ঘর আছে সেখানে বাজির টাকার পরিমান লিখুন। তারপর বেট করুন।



৩. খেলার জন্য ভিজিট করুন (https://1xbet.com/bn/allgamesentrance/lucky/)। খেলার আপনার সামনে এক প্যাকেট কার্ড উল্টো করে রাখা থাকবে। বড় কার্ডের স্যুট (ইশকাপন, চিরতন, রুহিতন বা হরতন) অথবা রং–এর (লাল বা সাদা ) অনুমান করুন।

৪. আপনি রংটি সঠিক অনুমান করতে পারলে, তবে আপনাকে বাজি দরের দ্বিগুন পরিমাণ টাকা দেওয়া হবে। আপনি যদি কার্ডের সঠিক স্যুট অনুমান করতে পারেন, তাহলে আপনার দরের চারগুন পরিমাণ বাজি পরিমাণ টাকা দেওয়া হবে।

৫. আপনি যদি ভুল করেন, তবে আপনি পরাজিত হবেন এবং খেলা সমাপ্ত /শেষ হয়ে যাবে।

৬. আপনি যদি কোন সমস্যায় পড়েন, তবে অনুগ্রহ করে খেলা শেষ হবার ৩ দিনের মধ্যে আমাদের সাথে যোগাযোগ করুন।

image
Our website is made possible by displaying online advertisements to our visitors.
Please consider supporting us by disabling your ad blocker.