কে জিতবে ? কিং ইলেভেন পাঞ্জাব নাকি রাজস্থান রয়েলস : বাজি ধরুন এবং আয় করুন

আজ মোহালির এস আই বিন্দ্রা স্টেডিয়ামে কিং ইলেভেন পাঞ্জাব তার প্রতিপক্ষ টীম রাজস্থান রয়েলস সাথে লড়াই করবে। কিংস ইলেভেন পাঞ্জাব তাদের পরপর দুই ম্যাচে পরাজিত হয়েছে। অপরদিকে রাজস্থান রয়্যালসের তাদের শেষ ম্যাচে জয় অর্জন করেছে। এই মৌসুমে শেষ ম্যাচে পাঞ্জাব ১৪ রানে রয়েলসকে পরাজিত করেছিল। এই আইপিএলে পাঞ্জাব তাদের নিজেদের মাঠে মোট চার ম্যাচের মধ্যে তিনটিতেই তারা জয় লাভ করেছে। এছাড়া কিং ইলেভেন পাঞ্জাব ও রাজস্থান রয়েলস মোট ১৮টি ম্যাচে মুখোমুখি হয়েছিল, সেখানে পাঞ্জাব ৮টি ম্যাচ আর রয়্যালস ১০টি ম্যাচে জয় তুলেছে। কিংস ইলেভেন পাঞ্জাব রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ সাত ম্যাচে পাঁচ ম্যাচে জয় পেয়েছে । তবে, দেখা যায় যে, রাজস্থান রয়েলস –এর মিডল অর্ডার কিং ইলেভেন পাঞ্জাবের তুলনায় অনেক ভালো পারফরমেন্স দেখাতে সক্ষম হয়েছে। আজ পাঞ্জাব নিজেদের মাঠে খেলার কারণে হয়তো বেশি সুবিধা পাবে । অপরদিকে, রয়্যালস বেশি পয়েন্ট পাবার জন্য লড়াই করে যাবে।

টিম স্কোয়াড :

কিং ইলেভেন পাঞ্জাব : অজ্ঞীশ আয়াচি, লোকেশ রাহুল, মুজিব উর রহমান, দর্শান নলকান্দে, বরুণ চক্রবর্তী, মুরুগান আশ্বিন, মাধীপ সিং, হার্ডাস ভিলজেন, নিকোলাস পুরন, ক্রিস গেইল, স্যাম কারন, রাজপুত, আর্শদীপ সিং, অ্যান্ড্রু টিয়ে, করণ নাইর, ডেভিড মিলার, সরফরাজ খান, মায়াঙ্ক আগরওয়াল, মোহাম্মদ শামী, মোয়েসেস হেনরিকস, হারপ্রীট ব্রর, সিমনান সিং, মঞ্জুর দার, রবিচন্দ্রন অশ্বিন ।

রাজস্থান রয়্যালস : অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসন, রাহুল ত্রিপথী, স্টিভেন স্মিথ, জন বেন স্টোকস, কে গোথাম, শায়সস গোপাল, জোফরা আচার, জয়দেব উনাদকাত, ভরুন আরোন।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_44679)।

image

✪ Sponsored ✪