বাজি ধরি, আয় করি : দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন দিল্লি ক্যাপিটালস বনাম রাজস্থান রয়্যালস খেলা নিয়ে বে

.
 
 

আজ মানসিং স্টেডিয়ামে দিল্লী ক্যাপিটালস তার প্রতিপক্ষ রাজস্থান রয়েলস সাথে ম্যাচে লড়বে। দিল্লীর সাথে শেষ ৮ ম্যাচের মধ্যে রাজস্থান রয়েলস ৭টিতে জয় তুলে নেয়। উভয় দল এ পর্যন্ত মোট ১৮ বার মুখোমুখি হয়েছিলতার মধ্যে রয়েলস ১১ বার আর দিল্লী ৭ বার জয় তুলে নিয়েছিল। শেষ ম্যাচে দিল্লী ৪ রানে জয় তুলে নেয় রাজস্থান রয়েলস সাথে লড়াই করে। এই মৌসুমে দিল্লী মোট ৪৭ টা ৬ মেরেছেসেখানে রাজস্থান মেরেছে ৪৩টি ছক্কা। দিল্লীর সাথে শেষ খেলাগুলোতে তাদের ভালো পারফরমেন্স এর কারণে তারা নিজেদের বেশি আত্মবিশ্বাসী ভাবতে পারে। অপরদিকেরয়েলসকে শেষ খেলায় পরাজিত করার কারণে দিল্লীও অনেক উজ্জেবিত থাকবে।

 

আরআর এর মূল খেলোয়াড় স্টিভেন স্মিথসানজু স্যামসনজোফরা আচার্যশ্রেয়াস গোপাল।

ডিসিদের মূল খেলোয়াড় : কগিসো রবদাশ্রেয়াস আয়ারশিখর ধাওয়ানঋষভ পান্ত।

 

টিম স্কোয়াড :

দিল্লি ক্যাপিটালস : শ্রেয়াস আয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ানপৃথ্বী শঋষভ পান্তঅমিত মিশ্রইশান্ত শর্মাক্যাসিগো রবদঅক্ষর প্যাটেলক্রিস মরিসকলিন মুনরোআভেশ খানবান্দরু আইয়াপ্পাহারশাল প্যাটেলনাথু সিংসন্দীপ লামিনহেন ট্রেন্ট বোল্টহুনুমা বিহারীজলজ সাক্সেনাকেমো পলরাহুল টিয়াটিয়াআঙ্কুশ ব্যেনসশেরফানে রাদারফোর্ডকলিন ইনগ্রাম ও মনজোট কার্লা।

রাজস্থান রয়্যালস অজিঙ্কা রাহানে (অধিনায়ক), জোস বাটলার (উইকেটরক্ষক), সানজু স্যামসনরাহুল ত্রিপথীস্টিভেন স্মিথজন বেন স্টোকসকে গোথামশায়সস গোপালজোফরা আচারজয়দেব উনাদকাতভরুন আরোন।

 

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)

✪ Sponsored ✪