বেটিং এর জন্য রেজিস্ট্রেশান করার পদ্ধতি


বেটিং করা বাক্তি,সমাজ ও জাতির জন্য মঙ্গলজনক নয়। যারা বেটিং এর খারাপ দিকগুলো জেনেও এর সাথে জরিত হতে চান তাদের জ

.

সারাদুনিয়ায় বেশির ভাগ দেশে স্পোর্টস বুক মেকার অনুমতি থাকলেও বাংলাদেশে সরাসরি কার্যক্রম করবার অনুমতি নেই। তবে অনলাইনে কার্যক্রমের বাধা নেই। যেহেতু অনলাইনে কার্যক্রমের কোন বাঁধা নেই তাই বাংলাদেশের ইউজারদের বেটিং করতেও বাঁধা নেই। যারা সব কিছু জেনেও বেটিং এর সাথে জরিত হতে চান এবং সহজ আয়ের পথ বেছে নিতে চান। তাদের আয়ের পথকে আরও সহজ ও সুন্দর করবার জন্য এই লিখা। অনলাইনে বেটিং করে সহজে আয় করতে হলে আপনাকে নিম্নের এই ধাপগুলো পালন করতে হবে-

তো চলুন শুরু করি অনলাইনে বেটিং 

অনলাইনে বেটিং করতে হলে আপনাকে সবার আগে কোন একটি বেটিং সাইট রেজিস্ট্রেশান করতে হবে। বাংলাদেশে যতগুলো বেটিং সাইট রয়েছে সেগুলোর মধ্যে 1xBet সবচেয়ে নির্ভরযোগ্য ও সহজ সাইট যারা আপনাকে দিবে সবচেয়ে লাভ এবং ১০০০০ টাকা পর্যন্ত বোনাস। তো চলুন দেরি না করে রেজিস্ট্রেশান করে ফেলি আর অনলাইনে বেটিং করে সহজে আয় করতে শুরু করি।

১. প্রথমে এই লিঙ্ক ( https://bit.ly/2RYGOl6 ) ক্লিক করে আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করুন।
২. রেজিস্ট্রেশান সম্পন্ন করতে কোন বাক্তিগত আইডি শো করতে হয় না। আপনি একটি ক্লিক করেই আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করতে পারবেন। উল্লেখিত লিঙ্ক এ ক্লিক করার পরে নিচে দেখানো ছবির মত একটি পেজ আসবে। এখানে যদি তথ্যগুলো অন্য দেশের দেখায় তবে তা ঠিক করে নিন। এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশান হয়ে গেল।


আপনি যদি আপনার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশান করতে চান তবে ফোন নাম্বার বাটনটি ক্লিক করুন। এখানে যদি তথ্যগুলো অন্য দেশের দেখায় তবে তা ঠিক করে নিন। এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশান হয়ে গেল।


আপনি যদি আপনার ইমেইল ব্যবহার করে রেজিস্ট্রেশান করতে চান সেক্ষেত্রেও একিভাবে অন্য দেশের তথ্য দেখায় তবে তা ঠিক করে নিন। এরপর আপনার নাম, ডাকনাম, ইমেইল, মোবাইল নাম্বারসহ একটি পছন্দ মত পাসওয়ার্ড ব্যবহার করে নিন। এর পর ‘’নিবন্ধন করুন’’ বাটনে ক্লিক করলেই রেজিস্ট্রেশান হয়ে গেল।


আপনি যদি আপনার কোন একটি সোশ্যাল নেটওয়ার্ক ও মেসেঞ্জার ব্যবহার করে রেজিস্ট্রেশান করতে চান তবে নিচের ছবিতে বর্ণিত পদ্ধতি অনুসরণ করু। এক্ষেত্রেও যদি অন্য দেশের তথ্য দেখায় তবে তা ঠিক করে নিন।

তাই আর দেরি নয় এখনি নিচের লিঙ্কটিতে ক্লিক করুন এবং আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করুন, আর বেশি জানুন। এরপর খেলতে থাকুন আর আয় করতে থাকুন। রেজিস্ট্রেশান সম্পন্ন করতে এই লিঙ্কে ক্লিক করুন- https://bit.ly/2RYGOl6

✪ Sponsored ✪