ইংল্যান্ড নাকি সাউথ আফ্রিকা : ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন পড়ুন ইংল্যান্ড বনাম সাউথ আফ্রিকা খেলা নিয়ে বেটিং করুন আ

.
 
 

আগামীকাল ৩০শে মে লন্ডনে কেনিংটন ওভালে স্বাগতিক দেশ ইংল্যান্ড তার প্রতিপক্ষ সাউথ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামবে। এ দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • ইংল্যান্ড ও সাউথ আফ্রিকা এ পর্যন্ত ৫৯টি ম্যাচ খেলেছেসেখানে ইংল্যান্ড ২৬ ম্যাচআর সাউথ আফ্রিকা ২৯ ম্যাচে জয় তুলে নিয়েছে১ ম্যাচ ড্র হয় এবং ৩টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি।

  • ইংল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় তুলে নিয়েছে ও ১টিতে হেরেছে আর সাউথ আফ্রিকা শেষ ৫ টি ম্যাচের মধ্যে ৪টিতে জয় আর ১ টিতে কোন ফলাফল হয় নি।

  • ইংল্যান্ড ২০১৭ সালে তাদের হোম ম্যাচে সাউথ আফ্রিকাকে ২১ হারিয়ে জয় তুলে নেয়।

1xbet odd ratio অনুসারে সাউথ আফ্রিকার চেয়ে ইংল্যান্ডের জয়ের সম্ভাবনা সবচেয়ে বেশি।


ইংল্যান্ডের সম্ভাব্য ইলেভেনজেসন রায়জোনি বেয়ারস্টোজো রুটইয়ন মরগান (সি), জোস বাটলার(উইক), বেন স্টোকসমঈন আলীক্রিস ওয়াকসলিয়াম প্লুনকেট মার্ক উডজোফরা আচার্যআদিল রশিদ।

দক্ষিন আফ্রিকার সম্ভাব্য ইলেভেনহাশিম আমলাকুইন্টন ডি কক (উইকি), এডেন মার্করামফাফ ডু প্লেসিস (সি), র্যাসি ভ্যান ডার ডুসেনডেভিড মিলারজেপি ডুমিনিডওয়াইন প্রিটরিয়াস ক্রিস মরিস,কগিসো রবদালুঙ্গি নাইজিদিইমরান তাহির

দক্ষিণ আফ্রিকা স্কোয়াডসফাফ ডু প্লেসিস (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), ডেভিড মিলার (ব্যাটসম্যান), কগিসো রবদা (বোলার), এডেন মার্করাম (ব্যাটসম্যান), হাশিম আমলা (ব্যাটসম্যান),জিনপল ডুমিনি (সকল (রাউন্ডার), লুঙ্গি নিগিদি (বোলার), র্যাসি ভ্যান ডার ডুসেন (ব্যাটসম্যান), আন্দিল ফেলহুকওয়েও (অলরাউন্ডার), ইমরান তাহির (বোলারডওয়াইন প্রিটোরিয়াস (অলরাউন্ডার), ক্রিস মরিস (অলরাউন্ডার), ডেল স্টেইন বোলার)

ইংল্যান্ড স্কোয়াডসইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অলরাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অলরাউন্ডার) , ক্রিস ওয়াকস (অলরাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অলরাউন্ডার), জো ডেনি (অলরাউন্ডার), ডেভিড উইল্লি (অলরাউন্ডার)

আসন্ন আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং দক্ষিণ আফ্রিকা মধ্যকার প্রথম ম্যাচ খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃhttps://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_59694)

✪ Sponsored ✪