প্রিভিউ পড়ে জিতুন: ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজ


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন পড়ুন ইংল্যান্ড বনাম ওয়েস্ট ইন্ডিজখেলা নিয়ে বেটিং করুন

.
 
 
১৪ জুন সাউথাম্পটনের রোজ বোলে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯– র ১৯তম ম্যাচে ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ পরস্পরের মুখোমুখি হবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো
  • উভয় দল পরস্পরের বিপক্ষে ১০১টি ম্যাচ খেলেছেওয়েস্ট ইন্ডিজ ৪৪টি ম্যাচ জিতেছে আর ইংল্যান্ড ৫১টি ম্যাচ জিতেছে।

  • ইংল্যান্ড তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৪টিতে জিতেছে আর ১টিতে হেরেছেওয়েস্ট ইন্ডিজ তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ১টিতে জিতেছে৩টি ম্যাচে হেরেছে আর ১টিতে কোন রেজাল্ট হয় নি।

  • গত ১৩ টি ওয়ানডে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১১ বার হারিয়েছে ইংল্যান্ড!

  • ইংল্যান্ড হোম মাঠের কারণে বেশি সুবিধা পাবে।

  • ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের সাথে ১৫৭ টি টেস্ট ম্যাচ খেলেছে। ৪৯টি জিতেছে আর ৫৭টি হেরেছে,এছাড়াও ৫১টি ম্যাচ ড্র হয়েছে।

  • এ ছাড়াও ইংল্যান্ড ওয়েস্ট ইন্ডিজের সাথে ১৮ টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেইংল্যান্ড ৭টি ম্যাচ জিতেছে আর ৭টি ম্যাচ হেরেছে।

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেনজেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস,জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অল–রাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অল–রাউন্ডার) , ক্রিস ওয়াকস (অল–রাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অল–রাউন্ডার), জো ডেনি (অল–রাউন্ডার), ডেভিড উইল্লি (অল–রাউন্ডার)

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4 . আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)


✪ Sponsored ✪