কে জিতবে বলুন তো? অস্ট্রেলিয়া নাকি শ্রীলঙ্কা


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন পড়ুন অস্ট্রেলিয়া বনাম শ্রীলঙ্কা ইন্ডিজখেলা নিয়ে বেটি

.

১৫জুন লন্ডনের কেনিংটন ওভালে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯- র ২০তম ম্যাচে অস্ট্রেলিয়া ও শ্রীলঙ্কা পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো-

  • বিশ্বকাপে অস্ট্রেলিয়া ১০ টি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হয়েছিল এবং ৭ ম্যাচে জয় পেয়েছে আর মাত্র ২ টি ম্যাচে হেরেছে, একটি ম্যাচে কোন ফলাফল হয় নি। শেষবার তারা একে অপরের মুখোমুখি হয়েছিল, অস্ট্রেলিয়া বিশ্বকাপে ৬৪ রানে জয়ী হয়েছিল।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৩১টি টেস্টে ম্যাচ খেলেছে। সেখানে অস্ট্রেলিয়া ১৯টি ও শ্রীলঙ্কা ৪টি ম্যাচে জিতেছে আর ৮টি ম্যাচ ড্র হয়েছে।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ৯৬টি একদিনের ম্যাচ খেলেছে। অস্ট্রেলিয়া ৬০টি ম্যাচে জিতেছে, ও শ্রীলঙ্কা ৩২টি ম্যাচে জিতেছে আর ৪টি ম্যাচ ড্র হয়েছে।

  • উভয় দল পরস্পরের বিপক্ষে মোট ১৩টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছে। অস্ট্রেলিয়া ৪টি ম্যাচ আর শ্রীলঙ্কা ৮টি ম্যাচে জয় লাভ করেছে।

  • বর্তমানে অস্ট্রেলিয়ার পারফরমেন্স শ্রীলংকার তুলনায় অনেক ভালো। অস্ট্রেলিয়া এ ক্ষেত্রে এগিয়ে রয়েছে।

শ্রীলঙ্কা সম্ভাব্য ইলেভেন: লাহিরু থিরিমান্ন, দীমুথ করুনারত্ন, কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস, ধনঞ্জয় দে সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, জীবন মেন্ডিস / জেফ্রি ওয়ান্ডারস, থিসারা পেরেরা, ইশুর উদানা, সুরঙ্গ লাকমল, লাসিথ মালিঙ্গা।

শ্রীলঙ্কা স্কোয়াডস: দিমিতা করুনারত্নে (ক্যাপ্টেন), আভিশকা ফার্নান্ডো (ব্যাটসম্যান), লাহিরু থিরিমান্ন (ব্যাটসম্যান), কুলস পেরেরা (উইকেটরক্ষক), কুলস মেন্ডিস (ব্যাটসম্যান), অ্যাঞ্জেলো ম্যাথিউস (অল-রাউন্ডার), ধনঞ্জয় দে সিলভা (অল রাউন্ডার) , জেসে ওয়ান্ডারস (বোলার), থিসারা পেরেরা (অল রাউন্ডার), ইশুরু উদানা (অল-রাউন্ডার), লাসিথ মালিঙ্গা (বোলার), সুরঙ্গ লাকল (বোলার), নুয়ান প্রদেপ (বোলার), জীবন মেন্ডিস (অল-রাউন্ডার), মিলিন্দা সিরিওয়ানা (অল রাউন্ডার)

অস্ট্রেলিয়া সম্ভাব্য ইলেভেন: অ্যারন ফিঞ্চ, ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভ স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোয়েনস, অ্যালেক্স ক্যারি, নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জম্পা।

অস্ট্রেলিয়া স্কোয়াডস: অ্যারন ফিঞ্চ (ক্যাপ্টেন), ডেভিড ওয়ার্নার (ব্যাটসম্যান), উসমান খাজা (ব্যাটসম্যান), স্টিভেন স্মিথ (ব্যাটসম্যান), শন মার্শ (ব্যাটসম্যান), অ্যালেক্স কেরি (উইকেটরক্ষক), গ্লেন ম্যাক্সওয়েল (অল-রাউন্ডার), মার্কাস স্টোয়েনস (অল-রাউন্ডার), কেন রিচার্ডসন (বোলার), প্যাট কামিন্স (বোলার), নাথান কোল্টার-নাইল (বোলার), মিচেল স্টার্ক (বোলার), জেসন বিয়ারেনডফ (বোলার), অ্যাডাম জ্যাম্পা (বোলার), নাথান লিয়ন (বোলার) ।

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ -এ অস্ট্রেলিয়া এবং শ্রীলংকা মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । ( বোনাস কোড: 1x_59694)

✪ Sponsored ✪