বাংলাদেশ নাকি ওয়েস্ট ইন্ডিজ: কে জিতবে?


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ খেলা নিয়ে বেটিং করুন আর জি

.

১৭ জুন অ্যাসোসিয়েটস কাউন্টি গ্রাউন্ডটুনটনে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৩তম ম্যাচে বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • বাংলাদেশ তাদের শেষ ৫টি ম্যাচের মধ্যে ৩টিতে জয় পয়েছে আর ২টিতে হেরেছেঅপরদিকেওয়েষ্ট ইন্ডিজ ৩টিতে হেরেছে১টিতে জয় ও ১ টি ম্যাচে ড্র করেছে।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ এ পর্যন্ত মোট ৩৭টি ম্যাচ খেলেছেবাংলাদেশ জিতেছে ১৪টিতে আর ওয়েষ্ট ইন্ডিজ জিতেছে ২১টি ম্যাচে। ২টি ম্যাচে কোন রেজাল্ট হয় নি।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ মোট ১৬টি টেস্ট খেলেছেবাংলাদেশ জিতেছে ৪টিতে আর ওয়েষ্ট ইন্ডিজ জিতেছে ১০টি ম্যাচে২টি ম্যাচ ড্র হয়েছে।

  • বাংলাদেশ ও ওয়েষ্ট ইন্ডিজ মোট ১২টি টি– টুয়েন্টি ম্যাচ খেলেছেবাংলাদেশ ৫টিতে জিতেছে ও ওয়েষ্ট ইন্ডিজ ৬টিতে জিতেছে১টি ম্যাচের কোন ফলাফল হয় নি।

  • নিউজিল্যান্ডের কাছে ০৩ ম্যাচে হোয়াইটওয়াস হয়ে বাংলাদেশ ক্রিকেট টিম এই ম্যাচে এসেছে।

  • এই মাঠে বাংলাদেশ তিনটি ওডিআই ম্যাচে দুটিতে পরাজিত হয় আর ওয়েস্ট ইন্ডিজ তাদের চারটি ওয়ানডে ম্যাচ জিতেছে।

  • গেইলহেইমিয়ার ও রাসেলের মতো শক্তিশালী ব্যাটিং সাইট ওয়েস্ট ইন্ডিজ এর রয়েছে তাদের জয়ের সম্ভাবনা বেশি।

বাংলাদেশ সম্ভাব্য ইলেভেনতামিম ইকবালসৌম্য সরকারসাকিব আল হাসানমুশফিকুর রহিম(উইক), মোহাম্মদ মিঠুনমাহমুদুল্লাহমোসাদ্দেক হোসেনমো। সাইফুদ্দিনমেহেদী হাসান মির্যাজ,মাশরাফি মুর্তজা (সি), মুস্তাফিজুর রহমান

বাংলাদেশ স্কোয়াডস: তামিম ইকবাল (ব্যাটসম্যান), লিটন দস (উইকেটরক্ষক), সৌম্য সরকার(ব্যাটসম্যান), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ (অল–রাউন্ডার), সাব্বির রহমান (ব্যাটসম্যান)মোহাম্মদ সাইফুদ্দিন (অল রাউন্ডার) , মাশরাফি মুর্তজা (বোলার), মাহীদ হাসান (অল–রাউন্ডার), রুবেল হোসেন (বোলার), মুস্তাফিজুর রহমান (বোলার), মোহাম্মদ মিঠুন (ব্যাটসম্যান), আবু জয়ী (বোলার),মোসাদ্দেক হোসেন (অল রাউন্ডার), সাকিব আল হাসান (অল–রাউন্ডার)।

ওয়েস্ট ইন্ডিজ সম্ভাব্য ইলেভেনক্রিস গেইলশাই হোপড্যারেন ব্রাভোনিকোলাস পুরনশিমরন হেইমিয়ারআন্দ্রে রাসেলজেসন হোল্ডারকার্লোস ব্রাথওয়েতেঅ্যাশলে নার্সশেলডন কোটরেলওশেন থমাস।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াডক্রিস গেইল (ব্যাটসম্যান), ইভিন লুইস (ব্যাটসম্যানড্যারেন ব্রাভো(ব্যাটসম্যান), শিমনন হ্যাটমিয়ার (ব্যাটসম্যান), নিকোলাসপুরান (উইকেটরক্ষক), অ্যাশলি নার্স (অলরাউন্ডার), আন্দ্রে রাসেল (অলরাউন্ডার), কার্লোস ব্রাথওয়েট (অল রাউন্ডার), শাই হোপ (ব্যাটসম্যান) ,জেসন হোল্ডার (অলরাউন্ডার), ফ্যাবিয়ান এলেন (অলরাউন্ডার), কেমার রোচ (বোলার), ওশেন থমাস(বোলার), শ্যানন গ্যাব্রিয়েল (বোলার), শেলডন কোটরেল (বোলার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)

✪ Sponsored ✪