ইংল্যান্ড নাকি আফগানিস্তান: কে জিতবে?


ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুন ইংল্যান্ড বনাম আফগানিস্তান খেলা নিয়ে বেটিং করুন আর জিত

.
 
 
 

১৮ জুন ম্যানচেস্টারের এমিরেটস ওল্ড ট্রাফোর্ডতে ICC ওয়ার্ল্ড কাপ ২০১৯ এর ২৪তম ম্যাচে ইংল্যান্ড ও আফগানিস্তান পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়েhttps://bit.ly/2DTHPH4 । চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • ইংল্যান্ড ২০১৫ সালে আফগানিস্তানের সাথে প্রথম এবং শেষ একদিনের ম্যাচ খেলেছিল। সেই ম্যাচে তারা আফগানিস্তানের বিপক্ষে জয় পেয়েছে।

  • এছাড়া আফগানিস্তানের সাথে ২০১২ এবং ২০১৫ সালে মোট ২টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছেসেই ২টি ম্যাচে তারা জয় পেয়েছে আফগানিস্তানের বিপক্ষে।

  • এই বিশ্বকাপের ইংল্যান্ড মোট ৪টি ম্যাচ খেলেছে আর ৩টিতে জয় পেয়েছেতারা পয়েন্ট টেবিলে ভালো স্কোর যোগ করতে পেরেছঅপরদিকে আফগানিস্তান মোট ৩টি ম্যাচ খেলেছে আর ৩টি ম্যাচেই পরাজিত হয়েছে।

  • এই বিশ্বকাপের ইংল্যান্ড তার প্রতিপক্ষ আফগানিস্তানের চেয়ে অনেক শক্তিশারী আছে আর তাদের জয়ের সম্ভাবনাও বেশি।

আফগানিস্তান সম্ভাব্য ইলেভেন: মোহাম্মদ শাহজাদ (ডব্লিউ কে), হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ,হাশমাতুল্লাহ শহীদী, মো। নবী, গুলবদীন নায়েব (সি), নাজিবুল্লাহ জাদরান, রশিদ খান, ডলাত জাদরান,মুজিব উর রহমান, হামিদ হাসান।

আফগানিস্তান স্কোয়াডসগুলবদীন নাঈব (অল রাউন্ডার), মোহাম্মদ শাহজাদ (উইকেটরক্ষক), নূর আলী জাদরান (ব্যাটসম্যান), হযরতউল্লাহ জাজাই (ব্যাটসম্যানরহমত শাহ (অল রাউন্ডার), আসগার আফগান (ব্যাটসম্যান), হাশমতুল্লাহ শহীদী (ব্যাটসম্যান) , নাজিবুল্লাহ জাদরান (ব্যাটসম্যান), সামিউল্লাহ শানওয়ারি (অলরাউন্ডার), মোহাম্মদ নবী (অলরাউন্ডার), রশিদ খান (বোলার), ডলাত জাদরান (বোলার),আফতাব আলম (বোলার), হামিদ হাসান (বোলার), মুজিব উর রহমান (বোলার)

ইংল্যান্ড সম্ভাব্য ইলেভেনজেসন রায়, জনি বেয়ারস্টো, জো রুট, ইয়ন মরগান (সি), বেন স্টোকস,জোস বাটলার (উইক), মঈন আলী, ক্রিস ওয়াকস, লিয়াম প্লুনকেট, আদিল রশিদ, জোফরা আর্মার।

ইংল্যান্ড স্কোয়াডস: ইয়ন মরগান (ক্যাপ্টেন), জনি বায়ারস্টো (ব্যাটসম্যান), জেসন রায় (ব্যাটসম্যান),জো রুট (ব্যাটসম্যান), বেন স্টোকস (অল–রাউন্ডার), জোস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী (অল–রাউন্ডার) , ক্রিস ওয়াকস (অল–রাউন্ডার), লিয়াম প্লানকেট (বোলার), আদিল রশিদ (বোলার), মার্ক উড(বোলার), টম কোরান (অল–রাউন্ডার), জো ডেনি (অল–রাউন্ডার), ডেভিড উইল্লি (অল–রাউন্ডার)

আইসিসি (ICC) ওয়ার্ল্ড কাপ ২০১৯ এ ইংল্যান্ড এবং আফগানিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4আর যারা এখনও1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2DTHPH4। রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড1x_59694)

✪ Sponsored ✪