অস্ট্রেলিয়া বনাম পাকিস্তান: ৩য় টি-২০ ম্যাচ


ওয়ানএক্সবেট-এর সাথে থাকুন আর আয় করুন..

.

৮ নভেম্বর পার্থের পার্থ স্টেডিয়ামে টি২০ সিরিজের ৩য় ম্যাচে অস্ট্রেলিয়া ও পাকিস্তান পরস্পরের সাথে লড়াই করবে। দুটি দলের মধ্যকার খেলায় বাজি ধরতে আর দেরি না করে রেজিস্ট্রেশন সম্পন্ন করুন এই লিংক দিয়ে: https://bit.ly/2BixtyR। চলুন জেনে নেই দুটি দলের মধ্যকার অতীত রেকর্ডসমূহ হলো

  • পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রথম টি২০ ম্যাচে কোন ফলাফল হয় নি। টি– ২০ সিরিজের ২য় ম্যাচে অস্ট্রেলিয়া  তার প্রতিপক্ষ পাকিস্তানকে ৭ উইকেটে পরাজিত করে।

  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ৬৪ টি টেস্টে ম্যাচ খেলেছে, পাকিস্তান ১৫টি ম্যাচ আর অস্ট্রেলিয়া ৩১টি ম্যাচ জিতেছে, আর ১৮টি ম্যাচ ড্র হয়েছিল।

  • পাকিস্তান অস্ট্রেলিয়ার বিপক্ষে ১০৩টি একদিনের ম্যাচ খেলেছে, পাকিস্তান ৮৩টি ম্যাচে জয় পেয়েছে, আর অস্ট্রেলিয়া ২০টি ম্যাচে জয় পেয়েছে। ১টি ম্যাচ ড্র ও ৩টি ম্যাচে কোন ফলাফল হয় নি।

  • অস্ট্রেলিয়ার বিপক্ষে পাকিস্তান ২০টি টিটুয়েন্টি ম্যাচ খেলেছে, পাকিস্তান ১২টি ম্যাচে জয় পেয়েছে আর অস্ট্রেলিয়া ৮টি ম্যাচে জয় পেয়েছে।

  • বর্তমান পারফরমেন্সর দিক থেকে অস্ট্রেলিয়া পাকিস্তানের চেয়ে এগিয়ে আছে, এবং 1xbet পরিসংখ্যান অনুযায়ী পাকিস্তানের(ODD Ratio- .০০) বিপক্ষে অস্ট্রেলিয়া (ODD Ratio- .২৫৫) জয়ের সম্ভাবনা বেশি।

    অস্ট্রেলিয়া স্কোয়াডস: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ (সি), স্টিভেন স্মিথ, বেন ম্যাকডার্মট, অ্যাশটন টার্নার, অ্যালেক্স কেরি (ডাব্লু), অ্যাশটন আগার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, কেন রিচার্ডসন, অ্যাডাম জাম্পা, বিলি স্ট্যানলেক, অ্যান্ড্রু টয়

    পাকিস্তান স্কোয়াডস: ফখর জামান, বাবর আজম (), হারিস সোহেল, মোহাম্মদ রিজওয়ান (ডাব্লু), আসিফ আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ওহাব রিয়াজ, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ ইরফান, ইমামউলহক, উসমান কাদির, মুহাম্মদ মুসা , খুশদিল শাহ, মোহাম্মদ হাসনাইন

টি– ২০ সিরিজের ৩য় ম্যাচে অস্ট্রেলিয়া এবং পাকিস্তান মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2BixtyR. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি : 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।