বার্সেলোনা (Barcelona) বনাম সেল্টা ভিগো (Celta Vigo): লা লীগা লীগ


ওয়ানএক্সবেট-এর সাথে থাকুন আর আয় করুন..

.

৯ নভেম্বর লা লীগা লীগ এর খেলায় বার্সেলোনা (Barcelona) ও সেল্টা ভিগো (Celta Vigo) পরস্পরের মুখোমুখি হবে। সেল্টা ভিগো (Celta Vigo) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ১টি ম্যাচে জয় পেয়েছিল, ৫টি ম্যাচে হেরেছে। তাদের সর্বশেষ ম্যাচে Getafe-দের বিপক্ষে ১ গোলে পরাজিত হয়েছিল। অপরদিকে বার্সেলোনা (Barcelona) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৪টিতে ম্যাচে জয় পেয়েছিল, ১টি ম্যাচে ড্র িএর ১টি ম্যাচে হেরেছে।। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা S. Prague বিপক্ষে ০-০ গোলে ড্র হয়েছিল। বার্সেলোনা (Barcelona) ও সেল্টা ভিগো (Celta Vigo) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচে বার্সেলোনা (Barcelona) ২টি ম্যাচে জয় পেয়েছে আর সেল্টা ভিগো (Celta Vigo) শুধুমাত্র ১টি ম্যাচে জয় পেয়েছিল, আর বাকি ৩টি ম্যাচ ড্র হয়েছিল।  খেলায় সেল্টা ভিগো (Celta Vigo)-র বিপক্ষে বার্সেলোনা (Barcelona) -এর জেতার সম্ভাবনা বেশি ।

বার্সেলোনা (Barcelona) বনাম সেল্টা ভিগো (Celta Vigo) -এর মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার

 

সম্ভাব্য লাইনআপস

 

পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

 

খেলার ভবিষ্যদ্বাণী

লা লীগা লীগ এর খেলায় বার্সেলোনা (Barcelona) বনাম সেল্টা ভিগো (Celta Vigo) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।