লেইসেস্তের (Leicester) বনাম আর্সেনাল (Arsenal): ইংলিশ প্রিমিয়ার লীগ


ওয়ানএক্সবেট-এর সাথে থাকুন আর আয় করুন..

.

৯ নভেম্বর ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় লেইসেস্তের (Leicester) ও আর্সেনাল (Arsenal) পরস্পরের মুখোমুখি হবে। লেইসেস্তের (Leicester) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ৫টি ম্যাচে জয় পেয়েছিল ও ১টি ম্যাচে পরাজিত  হয়েছে । তাদের সর্বশেষ ম্যাচে ক্রিস্টাল প্যালেসদের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছিল। অপরদিকে আর্সেনাল (Arsenal) তাদের শেষ ৬টি ম্যাচের মধ্যে ১টি ম্যাচে জয় পেয়েছিল, ৪টি ম্যাচে ড্র করেছে আর ১টি ম্যাচে হেরেছে। এছাড়া তাদের শেষ ম্যাচে তারা V. d. Guimaraes দের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছিল। লেইসেস্তের (Leicester) ও আর্সেনাল (Arsenal) পরস্পরের বিপক্ষে শেষ ৬টি ম্যাচের মধ্যে আর্সেনাল (Arsenal) ৩টি ম্যাচে আর লেইসেস্তের (Leicester) ২টি ম্যাচে জয় পেয়েছে এবং ১টি ম্যাচে ড্র করেছে। এ খেলায় আর্সেনাল (Arsenal)-র বিপক্ষে লেইসেস্তের (Leicester)-র জেতার সম্ভাবনা বেশি ।

লেইসেস্তের (Leicester) বনাম আর্সেনাল (Arsenal) – র মধ্যকার খেলার অতীত রেকর্ড, সম্ভাব্য লাইনআপস, পূববর্তী খেলাসমূহ এবং প্রেডিকশন জেনে নেই:

ফিকচার

 

সম্ভাব্য লাইনআপস

 

পূর্ববর্তী খেলার রেকর্ডসমূহ

খেলার ভবিষ্যদ্বাণী

ইংলিশ প্রিমিয়ার লীগ এর খেলায় লেইসেস্তের (Leicester) বনাম আর্সেনাল (Arsenal) মধ্যকার খেলায় আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন এবং রেজিস্ট্রেশন করুন :https://bit.ly/2BixtyR রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০% বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড: 1x_59694)bkash, Neteller এবং Skrill ব্যবহার করে বাজি ধরার জন্য ডিপোজিট করতে পারবেন।