মুখোমুখি অ্যাথলেটিকো মাদ্রিদ ও জুভেন্টাস

আমাদের রিভিউ বিশেষজ্ঞ বলছে আজ যারা অ্যাথলেটিকো মাদ্রিদ এর সাথে থাকছেন তারা আয়ের মুখ দেখবেন সহজেই। তবে গোলের

.

ফুটবলের মাঠে রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের জমজমাট লড়াইয়ে নামছে জুভেন্টাস আর অ্যাথলেটিকো মাদ্রিদ। প্রথম লেগে ঘরের মাঠে ২-০ তে এগিয়ে থেকে এই ম্যাচে মাঠে নামছে অ্যাথলেটিকো। ২০১৪ সাল থেকে অ্যাথলেটিকো মাদ্রিদ জুভেন্টাস এর বিরুদ্ধে অপরাজিত রেকর্ড ধরে রেখেছে। এমনকি এই পাঁচ বছরে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে জুভেন্টাস কোন স্কোরই করতে পারেনি। গত পাঁচ বছরের মধ্যে শেষ খেলাটি হয়েছিল তুরিনতে সেটাও শেষ হয় গোলশূন্য গোলে।

UEFA চ্যাম্পিয়নস লীগে ১৬ তম রাউন্ড -এ অ্যাথলেটিকো মাদ্রিদর বিপক্ষে জুভেন্টাসের এই ম্যাচটি এক বিশাল প্রতিদন্তিতার মুখোমুখি দাড় করিয়ে দিয়েছে। এছাড়া জুভেন্টাসের অন্যতম খেলয়ার ক্রিশ্চিয়ানো রোনালদোর সাম্প্রতিক চ্যাম্পিয়ন্স লিগ ফর্ম জুভেন্টাসের জন্য হতাশাজনক ।

অন্যদিকে অ্যাথলেটিকো মাদ্রিদ এর কোচ ডিয়েগো সিমোন তার দলকে এই আসরে সুসংগঠিত অবস্থানে ধরে রেখেছে । ইউরোপের সেরা দলগুলোর মত অ্যাথলেটিকো এর ডিফেন্সিফ সাইট অনেক শক্তিশালী এবং পরিসংখ্যানও অ্যাথলেটিকো মাদ্রিদ এর জয়ের কথাই বলছে। অ্যাথলেটিকো মাদ্রিদ এই বছরে লা লিগায় ১৭টি গোল দিয়েছে। এটা জুভেন্টাস এর জন্য আরো কঠিন সংবাদ। এছাড়াও অ্যাথলেটিকো মাদ্রিদ লা লিগায় তাদের শেষ ৫ টি ম্যাচের মধ্যে ৪ টিতে জয় লাভ করেছে। যদি জুভেন্টাসের বিপক্ষে এই জয়ের ধারা অব্যহত রাখে তাহলে তারা হয়ত চ্যাম্পিয়নস লিগে কোয়ার্টার-ফাইনালে খেলতে পারবে।

এই মৌসুমে জুভেন্টাসের দারুন হোম রেকর্ডকে বিবেচনা করে, অ্যাথলেটিকো মাদ্রিদ বিপক্ষে জয় পেতে হলে তাদের দলকে প্রতিশ্রুতিবদ্ধ থাকতে হবে।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন https://bit.ly/2BDNno3   আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশান করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশান লিঙ্কঃ https://bit.ly/2BDNno3 । রেজিস্ট্রেশান করলেই আপনি পাচ্ছেন ১০০০০ টাকা বোনাস। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশান এর সমায় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড - 1x_44679)।

1xbet দিনের সেরা খেলা হিসেবে এটিকে ঘোষণা করেছে তাই দেরি না করে দিনের সেরা খেলা অংশে গিয়ে বেটিং করুন আর জিতে নিন ১০ টি স্পিন।

১০যদি আপনার একাউন্টে টাকা না থাকে তবে এখনি টাকা জমা করুন। আপনাদের সুবিধার কথা বিবেচনা করে এবং বেটিং কে বাংলাদেশে আর সহজ করার জন্য 1xbet চালু করলো Bkash Payment System। এখন থেকে 1xbet এ আপনারা বিকাশে টাকা জমা ও উত্তোলন করতে পারবেন। কিভাবে এটি করবেন এবং বিকাশ বিষয়ক আপনাদের সকল প্রশ্ন এর উত্তর পেতে ভিজিট করতে পারেন 1xbet এর অফিশিয়াল বাংলা কন্টেন্ট শেয়ার সাইট https://benglasport.com/