বার্সেলোনার মুখোমুখি ফ্রেঞ্চ ফুটবলের একমাত্র ভরসা লিয়ন

1xbet দিনের সেরা খেলা হিসেবে এটিকে ঘোষণা করেছে তাই দেরি না করে দিনের সেরা খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন নগদ টাক

.
 
 

উয়েফা চ্যাম্পিয়নস লিগে আজ রাতে বার্সেলোনার ক্যাম্প নু-তে লিয়েনেল মেসির দল বার্সেলোনার মুখোমুখি হচ্ছে ফ্রেঞ্চ ফুটবলের একমাত্র আশা ভরসা লিয়ন। গত ২০ বছর ধরে টীম বার্সেলোনা লিওনের বিপক্ষে তাদের জয়ের রেকর্ড ধরে রেখেছে। প্রতিবারই এই দুই টীম চ্যাম্পিয়নস লিগে পরস্পরের মুখোমুখি হয়েছে। এই ভেনু তে লিওনের বিরুদ্ধে বার্সার ১০০% জয়ের সম্ভবনা আছে। এছাড়া স্প্যানিশ দল বার্সেলোনা ক্যাম্প নু-তে তাদের সব খেলায় দুইয়ের অধিক গোল দিতে সক্ষম হয়েছিল। স্টেডিয়ামের শেষ তিনটি ফিকচারের মিলিত স্কোরলাইন হচ্ছে ১০-২, যা বার্সেলোনার পক্ষে।

এই মৌসুমে কেবলমাত্র বার্সেলোনার বছর হতে পারে, কারন ইতিমধ্যে রিয়াল মাদ্রিদ এবং পিএসজি রাউন্ড অফ ১৬ স্টেজে আউট হয়ে গেছে। আজ বুধবার তারা জয়ের আশা নিয়েই মাঠে থাকবে। রিয়াল মাদ্রিদের বিপক্ষে জয়ের পর বার্সা বেশি মনোবল অর্জন করেছে।

এবার আশা যাক লুইস সুয়ারেজ এর বিষয়ে, সর্বশেষ হিশেব অনুযায়ী তার স্কোর বোর্ড ফিরে আসতে পারে বলে মনে করছে বোদ্ধারা। তাছাড়া, আর্থার মেলো ইনজুরির পর সম্ভাব্য জাভি হার্নান্দেজ ফিরে আসতে পারে বলে মনে হচ্ছে।

একমাত্র এবং নির্ভরযোগ্য ফুটবলার লিওনেল মেসির যার উপর নির্ভর করে বার্সেলোনা। উপরন্তু, নিজমাঠে গত ২৪ টি খেলার মধ্যে বার্সা মাত্র দুবার হেরেছে, অপরদিকে লিয়ন তাদের শেষ তিনটি খেলায় জয়ের মুখ দেখেনি।

আমরা আজ পুরোপুরি আশা করছি যে বার্সা এই খেলার নিয়ন্ত্রণ নিবে এবং জয়ের মুখ দেখবে।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH .আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশান করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশান লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH । রেজিস্ট্রেশান করলেই আপনার প্রথম জমার উপর পাবেন ১০০০০ টাকা বোনাস। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশান এর সমায় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড – 1x_44679)।

1xbet দিনের সেরা খেলা হিসেবে এটিকে ঘোষণা করেছে তাই দেরি না করে দিনের সেরা খেলা অংশে গিয়ে বেটিং করুন আর জিতে নিন ১০ টি স্পিন।