আজ চেলসির প্রতিদ্বন্দ্বী ডায়নামো কিভ

1xbet দিনের সেরা খেলা হিসেবে এটিকে ঘোষণা করেছে তাই দেরি না করে দিনের সেরা খেলা নিয়ে বেটিং করুন আর জিতে নিন নগদ টাক

.

ইউরোপা লিগে আজকের খেলায় চেলসি মুখোমুখি হবে ডায়নামো কিভের বিপক্ষে। দল দুটি ৩য় বারের মত পরস্পরের বিরুদ্ধে লড়বে আজ। এর আগে ২০১৫ সালে তাদের মধ্যেকার খেলায় চেলসি একবার ডায়নামো কিভের বিরুদ্ধে জয় লাভ করে। অন্য আরেকটি খেলা ড্র দিয়ে সমাপ্তি ঘটে। স্টামফোর্ড সেতুতে চেলসি ইউরোপা লীগের অন্য পারফরম্যান্সের মত ডেলনামোর কিয়েভের বিরুদ্ধে জয়ের ধারা বজায় রাখার সাথে সাথে আটটি স্থানে নিজেদের অবস্থান সুরক্ষিত করতে চায়। বর্তমানে দুটি দলেরই খেলোয়ারদের অবস্থা অনেক ভাল, কেউ ইনজুরিতে পড়ে নি।

এর আগে চেলসি টটেনহ্যামকে ২-0 গোলে পরাজিত করে শীর্ষ 4 টি পেস পয়েন্টে লাভ করে এবং ফুলহামে ১-২ জয়ের সাথে দলটি এখন অনেক আত্মবিশ্বাসী। অপর দিকে ডায়নামো কিভ নিজেদের কঠিন শক্তিকে প্রমাণ করতে চায়, অলিম্পিয়াকাক পিরাউসকে ১-০ গোলে, জুরিয়া (-0), এবং দেশনা (-) ছিল তাদের শেষ তিনটি আউটিং তবে তাদের নিয়মিত গোলের লক্ষ্য ঠিক রাখা একটি গুরুত্বপূর্ণ কাজ হবে।

আগের খেলাগুলোকে বিবেচনা করে আজকের খেলায় আমরা চেলসিকে ডায়নামো কিভ এর চেয়ে এগিয়ে রাখছি।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH .আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশান করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2VW8BVH রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর পাবেন ১০০০০ টাকা বোনাস। আরও বেশী ৩০ % বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । (বোনাস কোড – 1x_44679)

1xbet দিনের সেরা খেলা হিসেবে এটিকে ঘোষণা করেছে তাই দেরি না করে দিনের সেরা খেলা অংশে গিয়ে বেটিং করুন আর জিতে নিন ১০ টি স্পিন।

 

✪ Sponsored ✪