কে জিতবে ? কলকাতা নাইট রাইডার্স নাকি দিল্লি ক্যাপিটালস : প্রিভিউ পড়ুন এবং বাজি ধরুন

ভাগ্য সাহসী লোকের কাছে ধরা দেয়। তাই দেরি না করে 1xbet আসুনকলকাতা নাইট রাইডার্স নাকি দিল্লি ক্যাপিটালস খেলা নিয়ে

.
 
 
আজ কলকাতা নাইট রাইডার্স তার প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালসএর বিরুদ্ধে আইপিএল ২০১৯ এর তৃতীয় হোম ম্যাচ খেলবে। কলকাতায় ব্যাটসম্যানদের ভাল ফর্ম থাকলেও উভয় দলেরই শক্তিশালী ব্যাটিং অর্ডার রয়েছে। আইপিএলের সর্বোচ্চ উইকেট শিকারী কগিসো রবদার নেতৃত্বে দিল্লি ক্যাপিটালসের দুর্দান্ত ফাস্ট বোলিং আক্রমণ চালিয়ে যাবে। অপরদিকেকেকেআর তার হোম মাঠে খেলার কারণে সুবিধা বেশি পাবে। এছাড়া আন্দ্রে রাসেলের ভালো পারফরমেন্স কেকেআর দের টীমকে আরও শক্তিশালী করবে। দুই দলের পূর্ববতী ম্যাচগুলোর ফিকচার জেনে নেই নিচে:
https://bit.ly/2Vz24kj
https://bit.ly/2Vz24kj

সম্ভাব্য একাদশ:

কলকাতা নাইট রাইডার্সদীনেশ কার্তিক (সি ও ওয়ান), রবিন উথাপ্পাক্রিস লিনশুভমান গিলআন্দ্রে রাসেলসুনিল নারাইনপিয়ুষ চওলাকুলদিপ যাদবনিতিশ রানাপ্রসীষ কৃষ্ণালকি ফার্গুসন।

দিল্লি রাজধানীশ্রিয়াস আইয়র (সি), পৃথ্বী শওশিখর ধাওয়ানঋষভ পন্ট (ডব্লু), কলিন ইনগ্রামঅক্ষর প্যাটেলরাহুল তিততিয়াকগিসো রবদাইশান্ত শর্মাশেরফানে রাদারফোর্ডসন্দীপ লামিনহেন।

স্কোয়াড

কলকাতা নাইট রাইডার্স দীনেশ কার্তিক (অধিনায়ক), রবিন উথাপ্পাক্রিস লিনশুভমান গিলআন্দ্রে রাসেলকার্লোস ব্রথওয়েতেসুনিল নারাইনপিয়ুষ চওলাকুলদীপ যাদবনিতিশ রানানিখিল নায়েকজো ডেনিশ্রীকান্ত মুন্ধুসন্দীপ ওয়ারিয়ারপ্রসসিদ কৃষ্ণলকী ফার্গুসনহ্যারি গুর্তিকে সি করিয়াপ্পা এবং ইরা পৃথ্বীজজ।

দিল্লি ক্যাপিটালস শ্রেয়াস আয়ার (অধিনায়ক), শিখর ধাওয়ানপৃথ্বী শঋষভ পান্তঅমিত মিশ্রইশান্ত শর্মাক্যাসিগো রবদঅক্ষর প্যাটেলক্রিস মরিসকলিন মুনরোআভেশ খানবান্দরু আইয়াপ্পাহারশাল প্যাটেলনাথু সিংসন্দীপ লামিনহেন ট্রেন্ট বোল্টহুনুমা বিহারীজলজ সাক্সেনাকেমো পলরাহুল টিয়াটিয়াআঙ্কুশ ব্যেনসশেরফানে রাদারফোর্ডকলিন ইনগ্রাম ও মনজোট কার্লা।

আজকের এই খেলায় বেটিং করে আপনার আয় নিশ্চিত করতে এখনি আমাদের সাইটে ভিজিট করুন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj . আর যারা এখনও 1xbet এ রেজিস্ট্রেশন করেন নাই তাদের জন্য রেজিস্ট্রেশন লিঙ্কঃ https://bit.ly/2Vz24kj. । রেজিস্ট্রেশন করলেই আপনার প্রথম জমার উপর ১০০%বোনাস পর্যন্ত যা ১০০০০ টাকা পর্যন্ত হতে পারে। আরও বেশী ৩০ বোনাস পেতে আপনার রেজিস্ট্রেশন এর সময় ব্যবহার করুন এই বোনাস কোডটি । বোনাস কোড: 1x_44679)