খেলার মাধ্যমে আয় আরও সহজ করলো 1xBet


খেলার মাধ্যমে আয় আরও সহজ করলো 1xBet | #বাংলাদেশি টাকায় # মোবাইল ব্যাংকিং এ বেটিং #বিকাশে বেটিং

.

অনলাইনে খেলা এবং খেলার মাধ্যমে আয় করার যে সব সাইট রয়েছে সেগুলো ইনভেস্ট সাইটের মত না। এগুলো ব্যবহার করে আপনাকে নিজ বুদ্ধি খাটিয়ে আয় করতে হবে। তবে এটা অনেক সহজ একটা কাজ। আপনারা অনেকেই 1xBet এর নাম শুনেছেন । এটি বর্তমানে সারা দুনিয়ার প্রথম সারির সাইট গুলোর ভিতর একটা।

অনলাইনে অনেক গুলো বেটিং সাইট আছে। তার বেশিরভাগ ই ডলার দিয়ে বেট করতে হয়, কিন্তু আমি আজ বলতেছি এমন একটি সাইটের কথা, যেখানে বাংলাদেশি টাকা ব্যবহার করে আপনি বেটিং করতে পারবেন।

আর হ্যাঁ, আপনার লেনদেন প্রক্রিয়াকে আরো সহজ করে দেবার জন্য 1xBet চালু করতে যাচ্ছে বাংলাদেশের বহুল প্রচলিত মোবাইল ব্যাংকিং সেবা (এই সেবাটি 1xBet এর গ্রাহক রা পাবেন ফেব্রুয়ারী ২০১৯ এর ২য় সপ্তাহ থেকে)। এখন থেকে আপনার নিজস্ব অথবা এজেন্ট নাম্বার ব্যবহার করে বেটিং করার টাকা জমা এবং আপনার আয় করা টাকা উত্তোলন করতে পারবেন। আর হ্যাঁ মোবাইল সেবার জন্য আপনাকে কোন ধরনের ফী প্রদান করতে হবে না।

1xBet গ্রাহকদের জন্য এই সেবাটি ফ্রী করে দিচ্ছে।আপনি যদি এই বিষয়ে আরও বিস্তারিত জানতে চান তবে যোগাযোগ করতে পারেন 1xBet এর সাথে। ইমেইল করতে পারেন বাংলাদেশ ডেস্ক ম্যানেজারকে ।

বাংলাদেশ ডেস্ক এর ইমেইল হল-bangladesh@1xbet.com

আর হ্যাঁ এখন থেকে সকল সেবা পাবেন বাংলা ভাষায়। তবে এর জন্য আপনাকে ছোট্ট একটি কাজ করতে হবে। ওয়েব সাইটের উপরের দিকের ডান কোনার শেষ বাটনটি ক্লিক করে ভাষা পরিবর্তন করে নিতে পারবেন।

তাই আর দেরি নয় এখনি নিচের লিঙ্কটিতে ক্লিক করুন এবং আপনার রেজিস্ট্রেশান সম্পন্ন করুন, আর বেশি জানুন। এরপর খেলতে থাকুন আর আয় করতে থাকুন। রেজিস্ট্রেশান সম্পন্ন করতে এই লিঙ্কে ক্লিক করুন- https://bit.ly/2MimTMV

✪ Sponsored ✪